ফিরে আসবো
- ফাহিম হোসেন - মৌনচন্ডালী ০৪-০৫-২০২৪

আমি তোমার কাছেই ফিরে আসবো
মান-অভিমানের খেলা শেষে।
আমার জন্য জমিয়ে রেখো,
কিছু হাসি তোমার ঐ ঠোঁটে।

আমি তোমার কাছেই ফিরে আসবো
অতীতে ঘটে যাওয়া দিনগুলো ভুলে
আমার জন্য জমিয়ে রেখো,
কিছু মায়া তোমার ঐ আখিতে।

আমি তোমার কাছেই ফিরে আসবো
ভালোবাসার এক হিমশীতল অনুভূতি হয়ে।
আমার জন্য জমিয়ে রেখো,
কিছু ভালোবাসা তোমার ঐ বক্ষপিঞ্জরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।